স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গফরগাঁওয়ে যুবলীগের বার্ণাঢ্য র‍্যালি

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এবং গফরগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের পরামর্শে উপজেলা ও পৌর শাখা যুবলীগের উদ্যোগে এক বিশাল আনন্দ র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৭ মে) মধ্য বাজারস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয় হতে শুরু করে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ের সম্মুখে এক সংক্ষিপ্ত সমাবেশ করে।
উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক এম সালাউদ্দিন পলাশ এর নেতৃত্বে এবং গফরগাঁও পৌর যুবলীগের আহবায়ক মাহমুদুল হাসান সজীব ও যুগ্ম আহবায়ক তাজমুন আহমেদ এর সহযোগিতায় এ-সময় র‍্যালিতে গফরগাঁও উপজেলা আওয়ামী লীগ এর সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক সেলিম আহমেদসহ যুবলীগের সকল ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
র‍্যালি শেষে সংক্ষিপ্ত সমাবেশে উপস্থিত নেতাকর্মী, সমর্থক, ও সাংবাদিকদের উদ্দেশ্য উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম বলেন, ‘১৯৮১ সালের ১৭ মে বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দীর্ঘ ৬ বছর পর খুনি জিয়াউর রহমানের ষড়যন্ত্র এবং সামরিক জান্তার রক্তচক্ষু উপেক্ষা করে স্বদেশ প্রত্যাবর্তন করেছিলেন। তিনি এসেছিলেন বলেই অন্ধকার থেকে আলোর পথে ধাবিত হয়েছিল বাংলাদেশ।’
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও যুবলীগের আহবায়ক এম সালাউদ্দিন পলাশ বলেন, ‘তিনি এসেছিলেন বলেই বাংলাদেশে আজ মেগা প্রজেক্টগুলো এগিয়ে চলেছে দুর্বার গতিতে। দেশ আজ মধ্যম আয়ের দেশের দারপ্রান্তে, আজ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর নির্মাণকাজ প্রায় শেষ, দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে সোনার বাংলা।

মোহাম্মদ রমিজ উদ্দিন,সম্পাদক ও প্রকাশক /খবর বিশ্ব

Leave a Reply

Your email address will not be published.