গফরগাঁওয়ে গৃহ পরিচালিকা মহিলার লাশ উদ্ধার

ময়মনসিংহের গফরগাঁওয়ের তেঁতুলিয়া গ্রাম থেকে পারভীন আক্তার (৪৫) নামে এক গৃহ পরিচারিকা মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (৩০ মার্চ) সকালে মহিলার লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঁঠানো হয়। নিহত মহিলা তেঁতুলিয়া গ্রামের লিটন মিয়ার স্ত্রী ও গৃহ পরিচারিকার কাজ করতো।
নিহতের ভাই নিজাম উদ্দিন জানায়, আমার বোন পারভীন আক্তারের সাথে লিটন মিয়ার প্রায় ৩০ বছর আগে বিয়ে হয়।তাদের সংসারে তিনটি সন্তানও আছে। কিছু দিন আগে এক মেয়ে ও এক ছেলের বিয়ে হয়েছে। পারিবারিক ভাবে প্রায় সময় স্বামীর সাথে আমার বোনের মনোমালিন্য হত। কিছুদিন আগেও মনোমালিন্য হয়। বোনের স্বামীর বাড়ির প্রতিবেশিদের কাছ থেকে বোনের মৃত্যুর সংবাদ শুনে বুধবার সকালে ছুটে আসি। এসে জানতে পারি গত মঙ্গলবার রাতে বোনের মৃত্যু হয়েছে। বোনের লাশ দেখতে গেলে ভগ্নিপতি লিটন মিয়া লাঠি নিয়ে তেড়ে আসে। এতে আমাদের সন্দেহ হয়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে গেছে।
গফরগাঁও থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন জানান, তড়িঘড়ি করে মহিলার লাশ দাফনের প্রস্তুতি খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করা হয়।লাশের প্রাথমিক সুরতহাল দেখে সন্দেহ হয়। গলায় আঘাতের চিহ্ন রয়েছে।তাই ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে লাশ পাঠানো হয়েছে।
ময়নাতদন্তের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.