গফরগাঁওয়ে আগুনে দ্বগ্ধ চার

নিজস্ব প্রতিবেদনঃ
ময়মনসিংহের গফরগাঁওয়ে মঙ্গলবার রাতে লংগাইর ইউনিয়নের কুকসাইর গ্রামে আগুন পোহাতে গিয়ে সমবয়সীর পরিহাসের মাসুল ঘুনছে চার যুবক। পরিহাস করে আগুনে পেট্রোল ঢেলে দেওয়ায় দেখা দেয় বিপত্তি । পেট্রোলের আগুনে দ্বগ্ধ হয় চারজন।আগুনে দ্বগ্ধ একজনকে চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।
আগ্নিদ্বগ্ধ চার যুবকরা হলেন, ওই এলাকার নিজাম উদ্দিনের ছেলে খোকন(৩২),বাহার উদ্দিনের ছেলে আশিক(৩২),রইছ উদ্দিনের ছেলে সোহেল(৩৩) ও অপর একজন রবিন।
জানা যায়,শীতের তীব্রতায় উপজেলার কুকসাইর মোড়ে চার যুবক খড় ও কাঠ দিয়ে আগুন পোহাচ্ছিলো।এসময় একই এলাকার উসমানের ছেলে সিএনজি ড্রাইভার রফিকুল আসে।হঠাৎ করে রফিকুল আগুন পোহানোর সময় আগুনে পেট্রোল ঢেলে দেয়।আগুনের লেলিহান শিখা সাথে সাথে উপরের দিকে ওঠে ছড়িয়ে পরে।আগুনে পুড়ে যায় খোকন,আশিক,সোহেল ও রবিনের হাত,পা ও মুখমন্ডল।পরে স্থানীয়রা এসে উদ্ধার করে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।আশিক,সোহেল ও রবিনকে প্রাথমিক চিকিৎসা দিলেও উন্নত চিকিৎসার জন্য খোকনকে ঢাকার হাসপাতালে স্থানান্তর করা হয়।
ইউপি চেয়ারম্যান ও গফরগাঁও প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল আমিন বিপ্লব বলেন, ঠাট্রা ও বিদ্রোপের মাসুল দিচ্ছে চার যুবক। সব বিষয়ে হেঁয়ালি করা উচিত না,এতে বিপদ ডেকে আনে।

Leave a Reply

Your email address will not be published.