গফরগাঁওয়ে নারীসহ তিন অটো ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদনঃ
ময়মনসিংহের গফরগাঁওয়ে যাত্রী সেজে অটোরিকশা ছিনতাইয়ের এক মাস পরে মঙ্গলবার বিকালে ছিনকারী চক্রের নারী সদস্যসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।উপজেলার বারোবাড়িয়া ইউনিয়নের মদকপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।বুধবার সকালে গ্রেফতারকৃতদের ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন নারায়নগঞ্জ জেলার বন্দর থানার কেওয়াঢালা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মোঃ আনোয়ার,মাদারীপুর জেলার কালকিনী থানার করারিয়া গ্রামের আল আমিনের স্ত্রী মোছাঃ সুমী ও তাদের সহযোগী ফরিদ মিয়া।এসময় অপর তিন সহযোগী পালিয়ে যায়।
থানা সূত্রে জানা যায়,উপজেলার বারোবাড়িয়া ইউনিয়নের বাড়া গ্রামের দরিদ্র অটোচালক নাছির মিয়া গফরগাঁও গরুহাটা অটোস্ট্যান্ডে গত এক মাস পূর্বে যাত্রীর জন্য অপেক্ষমান ছিলো।এসময় যাত্রী সেজে উপজেলার রসুলপুর ইউনিয়নে যাওয়ার কথা বলে চোর চক্রের সদস্য মোঃ আনোয়ার ও সুমী আক্তার অটোতে উঠে বসে।সুমী নিজেকে একজন সেবীকা হিসাবে পরিচয় দেয় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঔষধ নেওয়ার কথা বলে অটোটি হাসপাতাল কমপ্লেক্সের মসজিদের সামনে দাড় করায়। পরে অটোচালক নাসিরকে সাথে নিয়ে সুমি হাসপাতালে প্রবেশ করে তাকে কৌশলে রেখে চলে আসে।দীর্ঘ সময় সুমী ফিরে না আসাতে নাছিরের সন্দেহ হয় ও মসজিদের সামনে গিয়ে দেখে তার অটোটি চোর চক্র নিয়ে গেছে।মঙ্গলবার দুপুরে বারোবাড়িয়া ইউনিয়নে অটোটি নিয়ে যাওয়ার পথে স্থানীয় লোকজন ও পুলিশের সহযোগীতায় অটোটি আটক করে থানায় নিয়ে আসে।
অটোচালক নাসির বলেন,চুরি হওয়ার পর থেকে অনেক জায়গায় খোঁজা খোঁজি করছি।আজ একমাস পর পুলিশ ও স্থানীয় লোকজনের সহায়তায় অটোসহ চোরদের ধরতে পারছি।
গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ ফারূক আহমেদ বলেন,গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.