গফরগাঁওয়ে শিক্ষার্থীদের ফাইজার টিকা কার্যক্রম উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিঃ
ময়মনসিংহের গফরগাঁওয়ে শিক্ষার্থীদের কোভিট-১৯ প্রতিরোধে ফাইজার টিকা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে জেলা পরিষদের ডাকবাংলো মাঠে উপজেলার সদরে অবস্থিত বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে এ টিকা প্রদান করা হয়। টিকা কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মাইন উদ্দিন মানিক।
করোনা সংক্রমণ রোধে উপজেলার ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের মাঝে টিকা প্রদান কার্যক্রম অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর মোঃ আব্দুল কুদ্দুছ, খায়রুল্লাহ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ নূরুজ্জামানসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মাইন উদ্দিন মানিক বলেন, বর্তমানে করোনা ভাইরাসের নতুন ওমিক্রণের প্রভাব বৃদ্ধি পাওয়াতে জনসচেতনতা ও জননিরাপত্তা এবং শিক্ষার্থীদের মাঝে ভাইরাস সংক্রমণ রোধে ফাইজার টিকা প্রদান করা হচ্ছে। তাই ভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে সকল শিক্ষার্থীকে টিকা গ্রহণের জন্য আহবান জানাচ্ছি। পর্যাক্রমে গোটা উপজেলার সব শিক্ষার্থীকে এ ভ্যাকসিনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published.