গফরগাঁওয়ে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ময়মনসিংহের গফরগাঁওয়ে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার (১১নভেম্বর) দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করে উপজেলা ও পৌর শাখা যুবলীগ।
কর্মসূচির মধ্যে ছিলো – জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মণি’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আনন্দ মিছিল।

এদিন সকালে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল এর নেতৃত্বে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় তাঁর সঙ্গে ছিলো উপজেলা ও পৌর শাখা যুবলীগের উল্লেখযোগ্য নেতৃবৃন্দরা।

বিকেলে উপজেলা যুবলীগের আহবায়ক এম সালাউদ্দিন পলাশ ও পৌর যুবলীগের আহবায়ক মাহমুদুল হাসান সজীবের নেতৃত্বে মধ্যবাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিশাল আনন্দ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূণরায় এখানেই এসে শেষ হয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য দেলোয়ার হোসেন রিপন, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজমুন আহমেদ,প্রভাষক আতিকুর রহমান, আব্দুল্লাহ তালুকদার,ফখরুল আলমসহ অন্যরা। পরে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা তাঁদের বক্তব্যে, বাংলাদেশের আওয়ামী যুবলীগের ইতিহাস, ঐতিহ্য ও জাতির ক্লান্তিলগ্নে যুবলীগের গৌরবময় ভুমিকা তুলে ধরেন।

খবর বিশ্ব / আনোয়ারুল কবির মামুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *