গফরগাঁওয়ে রোলার -অটোরিকশা সংঘর্ষ নিহত ৩

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার ত্রিমোহনী-পাগলা সড়কের রোড রোলার এবং অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রী নিহত এবং আহত হয়েছেন ছয় জন।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুর ১ঃ১৫ দিকে আহালিয়ার টেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুরের শ্রীপুর উপজেলার গাড়ারন গ্রামের সহর ব্যাপারীর ছেলে কফিল উদ্দিন (৪৫), তার ভাই আমির উদ্দিন (৫৫) ও একই এলাকার নায়েব আলী (৭৫)।

নিহত কফিল উদ্দিনের শ্যালক সুমন আহমেদ জানান, গাড়ারন গ্রামের একটি জামে মসজিদের ইমাম আব্দুল ওয়াদুদের বাড়িতে বেড়ানোর জন্য তারা কয়েকটি অটোরিকশা ও মোটরসাইকেলে করে গফরগাঁও উপজেলার পাগলা এলাকায় যাচ্ছিলেন। পথে ত্রিমোহনী-পাগলা সড়কের আহালিয়ার টেক এলাকায় সড়কের পিচ ঢালাইয়ের কাজে ব্যবহৃত রোড রোলারের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই নায়েব আলী নিহত হন। হাসপাতালে নেওয়ার পর কফিল উদ্দিন মারা যান এবং আমির উদ্দিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান জানান, রোড রোলার চাপায় ঘটনাস্থলেই নায়েব আলীর মৃত্যু হয়েছে। বাকিদের আহত অবস্থায় উদ্ধার করে গাজীপুরের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রাস্তায় যান চলাচল স্বাভাবিক। অটো ও রোলার আটক আছে। আইনি প্রক্রিয়া চলমান।

খবর বিশ্ব / আনোয়ারুল কবির মামুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *