সাবেক চেয়ারম্যান আব্দুল হালিম মানিক আর নেই

গফরগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সালটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, গফরগাঁও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম মানিক পরলোকগমন করেছেন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২.৩০ মিনিটে ইন্তেকাল করেন(ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। মৃত্যুকালে এক মেয়ে ও দুই ছেলেসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। প্রয়াতের ভাই সেচ্ছাসেবক লীগের আহবায়ক আওরঙ্গ হেলাল তার ভাইয়ের পরলোকগমনের বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, সেপ্টেম্বরের মাঝামাঝি করোনায় আক্রান্ত হয়ে অসুস্থতা বোধ করলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অক্সিজেন সাপোর্ট দিয়ে পাঠানো হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে। ১৪ দিন চিকিৎসাধীন থাকার পর আজ দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।
এদিকে আব্দুল হালিম মানিকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নামে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিভিন্ন মহল থেকে শোকবার্তা পাঠানো হয়েছে।
এক শোক বার্তায় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, মানিক চাচার মৃত্যুতে পৌরসভা আওয়ামীলীগ একজন প্রকৃত অভিভাবককে হারিয়েছে- যা পূরণ করা কখনও সম্ভব নয়।

খবর বিশ্ব / আনোয়ারুল কবির মামুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *